আজ || শুক্রবার, ০৩ মে ২০২৪
শিরোনাম :
  তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বিশাল পথসভা অনুষ্ঠিত       তালা উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতীক পেয়েই প্রচার শুরু       তালায় খাদ্য নিরাপত্তায় ঝুঁকি ও ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ       তালায় ক্ষুদ্র নৃগোষ্ঠীদের মাঝে হাঁসের বাচ্চা বিতরণ       তালায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে প্রতিযোগিতা       তালায় প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপনের উদ্বোধন       তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বর্ধিত সভা অনুষ্ঠিত       তালায় অসুস্থ বন্ধুর জন্য ৩০ হাজার টাকা দিলেন বন্ধুরা       তালায় তিন দিনব্যাপী কৃষি মেলার সমাপনী       সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত    
 


তালায় চুরির অপবাদে শিশুকে নির্যাতনের ঘটনায় থানায় মামলা

তালায় টাকা চুরির অপবাদে শিশুকে নির্যাতনের ঘটনায় থানায় মামলা হয়েছে। নির্যাতিত শিশু রমজান আলীর পিতা আজহারুল ইসলাম বাদী হয়ে ইউপি সদস্য আমিনুর রহমানসহ তিনজনের নাম উল্লেখ করে তালা থানায় একটি মামলা দায়ের করে (যার নং ২, তারিখ: ০২/১২/২০২২)।

তালা থানার ওসি চৌধুরী রেজাউল করিম জানিয়েছেন, ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা চলছে। এদিকে ইউপি সদস্যের নির্যাতনে গুরুতর আহত শিশু রমজান আলী (১২) বর্তমানে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

তালা উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের হাতবাস গ্রামের ভ্যানচালক আজহারুল ইসলাম বলেন, ‘আমার পুত্র রমজান আলী অভয়নগর হাফিজিয়া মাদ্রাসার ছাত্র। নভেম্বর মাসের ১০ তারিখে তেঁতুলিয়া ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের মেম্বর আমিনুর রহমানের বাড়ি থেকে ১ লক্ষ টাকা চুরি হয়ে যায়। ঘটনার প্রায় ২০ দিন পর ৩০ নভেম্বর (বুধবার) আমার ছেলে মাদ্রাসা থেকে বাড়ি আসলে তাকে আটকে টাকা চুরির অপবাদ দিয়ে মেম্বর আমিনুর, তার ভাই শামীম ও মাসুদ অমানুষিক নির্যাতন করে। নির্যাতনের একপর্যায়ে আমার শিশুপুত্র তাদের টাকা নিয়েছে মর্মে স্বীকার করিয়ে নেয়। সে সময় স্থানীয়রা গুরুতর আহত অচেতন অবস্থায় আমার পুত্রকে উদ্ধার করে তালা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার অবস্থার অবনতি হওয়ায় তালা স্বাস্থ্য কমপ্লেক্স সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। শিশু রমজানের অবস্থার তেমন কোন উন্নতি হয়নি বলে চিকিৎসক জানান।’
এদিকে অভিযুক্ত ইউপি সদস্য আমিনুর রহমান বলেন, টাকাটা রমজান নিয়েছে। সেটি স্বীকার করানোর জন্য টুকটাক মারপিট করা হয়েছে। তবে গুরুতর আহত হওয়ার মত মারপিট করা হয়নি। কিন্তু মারপিট করা না হলে অচেতন হল কিভাবে এমন প্রশ্নের জবাবে কোন সদুত্তর তিনি দিতে পারেননি।
তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী রেজাউল করিম বলেন, মারপিটের ঘটনায় ঐ শিশুর পিতা বাদী হয়ে শুক্রবার রাতে থানায় একটি মামলা করেছেন। বিষয়টি খতিয়ে দেখার পাশাপাশি ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা চলছে।


Top